আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাপ্পা গাজীর নামে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র সমালোচনা করলেন হাসিনা গাজী।

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-১ আসন রূপগঞ্জ উপজেলার সাংসদ পুত্র পাপ্পা গাজীর বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রচার করার বিরুদ্ধে তীব্র সমালোচনা করেছেন সাংসদ গোলাম দস্তগীর গাজী’র সহধর্মিণী ও তারাব পৌরসভার বর্তমান মেয়র হাসিনা গাজী। তিনি বলেন, আমি এমন ছেলে জন্ম দেইনি যে সিগারেট খাবে, নেশা করবে বা সন্ত্রাসী কার্যক্রম চালাবে। আপনারা আমার ছেলেকে চিনেন জানেন। রাজনৈতিক মারপ্যাঁচে তাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। এর বিচার আপনাদের জনগনের হাতে।

বৃহস্পতিবার রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ১নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত জাতীর পিতা বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রধান বক্তা’র বক্তব্যে তিনি আরো বলেন, আমাকে সুযোগ দিলে মৃত্যুর আগ পর্যন্ত তারাব পৌরবাসির জন্য কাজ করে যাব। বঙ্গবন্ধুর প্রতি স্রদ্ধা জানাতে গিয়ে তিনি বলেন, সর্বকালের শ্রেষ্ঠ নায়ক, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্মৃতির প্রতি রইল বিনম্র শ্রদ্ধাঞ্জলি। বঙ্গবন্ধুকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের বিচার বাংলার মাটিতে হচ্ছে। আপনারা সবাই বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন মোল্লা, তারাব পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোফাজ্জল হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লা, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী সারোয়ার হোসেন রাসেল ও মোঃ রাসেল আহমেদ, উপজেলা মহিলালীগের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপজেলা যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসী,  সাধারণ সম্পাদক রিতা,  সহ আওয়ামীলীগও বিভিন্ন অঙ্গসংগঠনগুলোর নেতা নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ